বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
বালিয়াকান্দি থেকে অপহৃত ব্যক্তি পাংশা থেকে উদ্ধার॥সাংবাদিকসহ ২জন গ্রেপ্তার

বালিয়াকান্দি থেকে অপহৃত ব্যক্তি পাংশা থেকে উদ্ধার॥সাংবাদিকসহ ২জন গ্রেপ্তার

॥রঘুনন্দন সিকদার॥ মুক্তিপনের দাবীতে গত ১২ই অক্টোবর রাতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থেকে অপহৃত সাখাওয়াত ফকির(৫০) নামের এক ব্যক্তিকে পাংশা থেকে উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত সাংবাদিকসহ ২জনকে পুলিশ গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ পাংশা উপজেলার মাগুরাডাঙ্গী গ্রামের তাহাজ্জত হোসেনের ছেলে সাংবাদিক অপু রায়হান(৩২) ও একই উপজেলার কুড়াপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে সোহেল(৩২)। এ সময় অপু রায়হানের কাছ থেকে সাংবাদিকের পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড, সাংবাদিক লেখা একটি মোটর সাইকেল ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
গতকাল ১৩ই অক্টোবর দুপুরে বালিয়াকান্দি থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান থানার পরিদর্শক(তদন্ত) ওবায়েদুল হক।
তিনি বলেন, বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের বকশিয়া বাড়ী গ্রামের সাখাওয়াত ফকির তার বিবাহিতা মেয়ে অন্তরা বেগমকে মাদারীপুরের স্বামীর বাড়ী থেকে নিজ বাড়ীতে নিয়ে আসার সময় গত ১২ই অক্টোবর রাত ৮টার দিকে রামদিয়া-সোনাপুর রাস্তার রসুলপুর এলাকায় পৌঁছালে অপহরণকারীরা ভ্যান থেকে জোর করে সাখাওয়াত ফকিরকে তাদের সাংবাদিক লেখা ১০০ সিসির ওয়ালটন মোটর সাইকেলে(রাজবাড়ী-হ-১১-০২০৮) করে অজ্ঞাত স্থানে নিয়ে তার পরিবারের কাছে ৫লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। বিষয়টি অপহৃতের মেয়ে অন্তরা বেগম বালিয়াকান্দি থানায় জানালে প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান নিশ্চিত হয়ে পাংশা থানা পুলিশের সাথে যৌথভাবে অভিযান চালিয়ে পাংশা-কুষ্টিয়া মহাসড়কের পার্শ্ববর্তী কলেজপাড়া এলাকার একটি আম বাগান থেকে গাছের সাথে বেঁধে রাখা অবস্থায় উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের মধ্যে অপু রায়হান নিজেকে স্থানীয় ও জাতীয় দৈনিকের সাংবাদিক বলে দাবী করেন। তার কাছ থেকে দৈনিক গণতদন্তের একটি আইডি কার্ডসহ ভিজিটিং কার্ড উদ্ধার এবং একটি মোটর সাইকেলটি জব্দ করা হয়। উক্ত মোটর সাইকেলটি পাংশা উপজেলার আরেক সাংবাদিকের বলে জানায় সে। অপু রায়হানের বিরুদ্ধে পাংশা থানায় ২টি এবং গোয়ালন্দ ঘাট থানায় ১টি মামলা রয়েছে।
এ ঘটনায় অপহৃত সাখাওয়াত ফকিরের মেয়ে অন্তরা বেগম বাদী হয়ে বালিয়াকান্দি থানায় অপহরণ মামলা নং-৬, তাং-১৩/১০/২০১৯ইং, ধারাঃ ৩৬৫/৩৮৫ পেনাল কোর্ড দায়ের করেন। গ্রেফতারকৃত অপু রায়হান ও সোহেলকে গতকাল রবিবার আদালতে সোপর্দ করা হয়। এছাড়া অপহরণের শিকার হওয়া সাখাওয়াত ফকিরকেও আদালতে হাজির করে তার জবানবন্দী রেকর্ড করানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!